মহানবী (সঃ) এর  ২০০টি বাণী आइकन

1.0.0 by Android Bangla Apps


Jan 21, 2018

মহানবী (সঃ) এর ২০০টি বাণী के बारे में

মহানবী (সঃ) মহামূল্যবান ২00 টি বাণী নিয়ে অ্যাপসটি সাজানো হয়েছে।

এটি একটি ইসলামীক বাংলা অ্যাপস। সকল অ্যান্ড্রয়েড মোবাইলের জন্য একদম ফ্রি। ইনস্টল করুন এবং অন্যকে শেয়ার করে ইসলামের খেদমত করুন। আল্লাহ তায়ালা সবার খেদমত কবুল করুন।

মানবতার মুক্তির দূত মহানবী হযরত মুহাম্মদ (সঃ) এর মহামূল্যবান ২০০টি শিক্ষণীয় এবং জীবনের চলার পথে প্রয়োজনীয় বাণী আছে অ্যাপসটিতে । আশাকরি মুমিন মুসলমান ভাইবোনগণ অনেক উপকৃত হবেন। ভুল হলে আমাদের ইমেইল করবেন অথবা নিচে কমেন্ট করবেন। পরবর্তী আপডেটে আমরা ঠিক করে নিব।

হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম আল্লাহর সর্বশেষ নবী। দুনিয়াতে যারা তাঁর দেখানো পথে চলবে, পরকালে তারাই জান্নাতে যাবে। তারাই জাহান্নাম থেকে মুক্তি পাবে। আমরা তাঁর উম্মত বা অনুসারী দল। আমরা তাঁর দেখানো পথে চলি। সঠিক পথ পাবার জন্যে তিনি আমাদের কাছে দুটি জিনিস রেখে গেছেন। একটি হলো আল্লাহর কুরআন। আর অপরটি হলো তাঁর সুন্নত বা সুন্নাহ। নবীর সুন্নাহ সম্পর্কে জানা যায় হাদীস থেকে।হাদীসের অনেকগুলো বড় বড় গ্রন্থ আছে। নবীর বাণীকে হাদীস বলে। নবীর কাজ কর্ম এবং চরিত্রের বর্ণনাকে ও হাদীস বলে। নবীর সমর্থন এবং আদেশ নিষেধের বর্ণনাকেও হাদীস বলে। ইসলামের সত্য ও সঠিক পথকে জানাবার জন্যে আমাদেরকে আল্লাহর বাণী কুরআন মজীদকে বুঝতে হবে এবং মানতে হবে। ঠিক তেমনি আমাদেরকে মহানবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এর বাণী হাদীস পড়তে হবে এবং সে অনুযায়ী চলতে হবে। তবেই মহান আল্লাহ খুশী হবেন আমাদের প্রতি।আমরা হতে পারবো সত্যিকার মুসলিম। সে জন্যেই আমরা এখানে সংকলন করেছি প্রিয় নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এর অনেকগুলো হাদীস। এসো আমরা সবাই প্রিয় নবীর এই বাণীগুলো পড়ি এবং মেনে চলি।

আল হাদীস/ হাদীস শরীফ/ বাংলা ইসলামীক অ্যাপস/ ইসলামীক অ্যাপস/ আল হাদীসের আলোচনা/ মহানবী হযরত মুহাম্মদ (সঃ) এর বাণী/ Al hadith/ Hadis Sorif/ Islamic Apps/ Islamic Bangla Apps

नवीनतम संस्करण 1.0.0 में नया क्या है

Last updated on Jan 21, 2018

মহানবী (সঃ) এর শিক্ষণীয় ২০০টিরও বেশী বানী আছে অ্যাপসটিতে।

अनुवाद लोड हो रहा है...

अतिरिक्त ऐप जानकारी

नवीनतम संस्करण

निवेदन মহানবী (সঃ) এর  ২০০টি বাণী अपडेट 1.0.0

द्वारा डाली गई

Nguyễn Nhật Vy

Android ज़रूरी है

Android 4.1+

अधिक दिखाएं

মহানবী (সঃ) এর ২০০টি বাণী स्क्रीनशॉट

टिप्पणी लोड हो रहा है...
भाषाओं
खोज हो रही है...
APKPure की सदस्यता लें
सर्वश्रेष्ठ एंड्रॉइड गेम और ऐप्स के शुरुआती रिलीज, समाचार और गाइड तक पहुंचने वाले पहले व्यक्ति बनें।
जी नहीं, धन्यवाद
साइन अप करें
सफलतापूर्वक सब्सक्राइब!
अब आप APKPure की सदस्यता ले रहे हैं।
APKPure की सदस्यता लें
सर्वश्रेष्ठ एंड्रॉइड गेम और ऐप्स के शुरुआती रिलीज, समाचार और गाइड तक पहुंचने वाले पहले व्यक्ति बनें।
जी नहीं, धन्यवाद
साइन अप करें
सफलता!
अब आप हमारे न्यूज़लेटर की सदस्यता ले चुके हैं।