গল্প ও কবিতার বই- Largest Bangla story & poem book आइकन

1.0.0 by MLAKStudio


Dec 24, 2018

গল্প ও কবিতার বই- Largest Bangla story & poem book के बारे में

कहानियों और कविताओं की पुस्तक

বাংলায় সব ধরনের গল্প ও কবিতা নিয়ে এই অ্যাপটি সাজানো হয়েছে

শিক্ষামূলক মজার গল্প~অনুপ্রেরণামূলক গল্পগুচ্ছ বা inspirational stories in bangla এপ টি ছোটদের মজার গল্প/chotoder mojar golpo ,ছোটদের রুপকথার গল্প/chotoder rupkothar golpo, বড়দের মজার মজার গল্প বা mojar mojar golpo , শিক্ষাবার্তা দেয়া বা শিক্ষনীয় গল্প নিয়ে বাংলা গল্পের বই/golper boi in bengali।

শিক্ষামূলক মজার গল্প~অনুপ্রেরণামূলক গল্পগুচ্ছ bangla golpo apps free that mixed of many inspirational story in bengali, funny story book in bangla, mojar mojar golpo & many other story book in bangla will appear inspiration & fun.

যাঁরা পরতে ভালবাসেন তাদের জন্য অসাধারণ ভালবাসার গল্প(Valobashar golpo) বা love story হবে এক অন্যোন্য পাওয়া। Bus এ জ্যাম এ বসে আর সময় পার করতে হবে না।বসে বসে অসাধারণ ভালবাসার গল্প(Valobashar golpo) গুলো পড়ুন আর মনকে রাখুন সতেজ।

ভূত কথাটির সাথে আমরা কম বেশী সবাই পরিচিত । কেউ ভূতে বিশ্বাস করেন আবার কেউ করেন না । কিন্তু মূল কথা হচ্ছে যাদের সাথে কোন ভৌতিক ঘটনা ঘটে গেছে শুধু মাত্র তারাই জানে সেই মুহুর্ত কতটুকু ভয়ের । আর তাই বাস্তব জীবনের সাথে ঘটে যাওয়া এমন কিছু ভুতের ঘটনা দিয়ে সাজানো হয়েছে আমাদের এই অ্যাপটি । আশা করি ভূতের গল্প এই অ্যাপটি আপনাদের ভাল লাগবে এবং উপভোগ করবেন ।

প্রিয়জন অথবা আপনি নিজেই মন খারাপ করে বসে আছেন ? কি করে মন ভাল করবেন বুজতেছেন না ! তাই আমরা নিয়ে এলাম নানান সব মজার মজার গল্প ও বাংলা জোকস ও হাসির সব কৌতুক নিয়ে যা পড়লে হাসতে হাসতে আপনার পেট ব্যাথা শুরু হইয়ে যাবে । ছোট থেকে বড় সবাই মিলে উপভোগ করতে পারবেন আমাদের এই হাসির জোক্সগুলো ।

বেশ কয়েকটি অনন্য সুন্দর রহস্যে ঘেরা গোয়েন্দা গল্পের সমাহার। অসামান্য এই রহস্য গল্প গুলো এক নিঃশ্বাসে পড়ার মত!আশা করি, রহস্য আর রোমাঞ্চ গল্প ভক্তদের ভালো লাগবে আমাদের এই অ্যাপ টি।

অজানা পৃথিবী কে জানার আকাঙ্ক্ষা ই অনেকে পৃথিবীময় ঘুরে বেড়ায়, আবার অনেকে গল্পের বই এ তার চাহিদা পূরন করেন। সবার তো একই ধরনের ইচ্ছা হয় , তাই অনেকেই ভালবাসে রহস্য গল্প পড়তে । পৃথিবীর এই অদ্ভুত রহস্যময় কিছু ঘটনা নিয়ে তৈরি এই সাইন্স ফিকশন বাংলা অ্যাপসটি।

যারা কবিতা পড়তে ভালবাসে তাদের জন্য নিয়ে এলাম ভালবাসার বেস্ট কবিতা(valobashar bangla kobita)।

দিনে দিনে কবিতার শ্রোতা বা পাঠক যেভাবে কমে যাচ্ছে তাতে কোন একদিন কবিতাকে আমরা খুঁজে পাব না।আর এর ই ধারাবাহিকতায় আমাদের এ প্রয়াস।

প্রার্থমিক ভাবে আমরা বেশ কিছু ভালো কবিতা বেছে নিয়ে তা আপনাদের সামনে তুলে ধরেছি।ধীরে ধীরে আপনাদের অনুপ্রেরণা পেলে আরও অনেক কবিতা এড করা হবে।

ভালবাসার গল্প/ভৌতিক গল্প/হাসির গল্প/গোয়েন্দা গল্প/শিক্ষণীয় গল্প/সাইন্স ফিকশন/কষ্টের কবিতা/ভালবাসার কবিতা/সেইবই/Boighor/কবিতার ভান্ডার

अनुवाद लोड हो रहा है...

अतिरिक्त ऐप जानकारी

नवीनतम संस्करण

निवेदन গল্প ও কবিতার বই- Largest Bangla story & poem book अपडेट 1.0.0

Android ज़रूरी है

4.4 and up

अधिक दिखाएं

नवीनतम संस्करण 1.0.0 में नया क्या है

Last updated on Dec 24, 2018

Minor bug fixes and improvements. Install or update to the newest version to check it out!

अधिक दिखाएं

গল্প ও কবিতার বই- Largest Bangla story & poem book स्क्रीनशॉट

पिछले 24 घंटों में लोकप्रिय लेख

टिप्पणी लोड हो रहा है...
खोज हो रही है...
APKPure की सदस्यता लें
सर्वश्रेष्ठ एंड्रॉइड गेम और ऐप्स के शुरुआती रिलीज, समाचार और गाइड तक पहुंचने वाले पहले व्यक्ति बनें।
जी नहीं, धन्यवाद
साइन अप करें
सफलतापूर्वक सब्सक्राइब!
अब आप APKPure की सदस्यता ले रहे हैं।
APKPure की सदस्यता लें
सर्वश्रेष्ठ एंड्रॉइड गेम और ऐप्स के शुरुआती रिलीज, समाचार और गाइड तक पहुंचने वाले पहले व्यक्ति बनें।
जी नहीं, धन्यवाद
साइन अप करें
सफलता!
अब आप हमारे न्यूज़लेटर की सदस्यता ले चुके हैं।