অ্যান্ড্রু কিশোরের শ্রেষ্ঠ গান आइकन

1.0.0 by Binodon BD


Oct 23, 2019

অ্যান্ড্রু কিশোরের শ্রেষ্ঠ গান के बारे में

एंड्रयू लोकप्रिय संगीत, ebanla नए संगीत एल्बम, नए गाने का एक संयोजन किशोरों।

অ্যান্ড্রু কিশোর হলেন বাংলাদেশের সর্বকালের সর্বশ্রেষ্ঠ সঙ্গীত শিল্পীদের মধ্যে অন্যতম। অ্যান্ড্রু কিশোরের রয়েছে হাজারেরও বেশি বাংলা গান যা গেয়ে তিনি ভক্তদের মনে স্থান করে নিয়েছেন। অ্যান্ড্রু কিশোরের গান অ্যাপ এ আমরা অ্যান্ড্রু কিশোরের জনপ্রিয় গান এর এক বিশাল সংকলন তৈরি করেছি যা আপনাকে বিনোদনের নতুন ভুবনের ভিতরে ভাসিয়ে রাখবে। যারা বাংলাভাষায় কথা বলে তাঁদের মধ্যে এমন কোন মানুষ খুঁজে পাওয়া যাবে না যে অ্যান্ড্রু কিশোরের গান ভালোবাসে না তাই আপনাদের সবার কথা বিবেচনা করে আমাদের এই অ্যাপ যার মধ্যে রয়েছে রোমান্টিক গান, কষ্টের গান, ভালোবাসার এবং সিনেমার গান।

গানের সাথে মানুষের আত্মার সম্পর্ক যে ভালোবাসা হৃদয়ের গভিরে লুকীয়ে থাকে তাইতো মানুষ সুখ এবং দুঃখ সবই গানের মাধ্যমে প্রকাশ করে থাকে। এখানে অ্যান্ড্রু কিশোরের গানের লিরিক্সসহ দেয়া হয়েছে যাতে করে এই জনপ্রিয় বাংলা গান আপনি নিজের মনের মাধুরী মিসিয়ে গাইতে পারেন।

আরও যে সকল গান রয়েছে

অ্যান্ড্রু কিশোরের জনপ্রিয় গান/ অ্যান্ড্রু কিশোরের জনপ্রিয় গানের সংগ্রহ/ সেরা বাংলা গান/ এন্ড্রু কিশোর এর সেরা ১৫০টি গানের ভিডিও/ বাংলা ভিডিও গান। জনপ্রিয় গানের ভিডিও/ বুক ভরা কষ্টের গান/ বাংলা জনপ্রিয় শিল্পীদের আধুনিক গান/ বাংলা বিরহের জনপ্রিয়ও গান/ মিথালি মুখার্জী সেরা গান।

জনপ্রিয় গান আব্দুল জব্বার/ আধুনিক বাংলা গান/ হারানো দিনের বাংলা ছায়াছবির জনপ্রিয় গান/ বাংলা বিরহের সেরা গান/ মনির খানের জনপ্রিয় বাংলা গান। বিরহের গানের লিরিক্স/ আধুনিক বাংলা গান/ হিটস সেরা গান এম খানের/ জনপ্রিয় বাংলা গান আসিফ আকবর/ সুপারহিট কালেকশন আসিফ আকবর।

দুঃখ কস্টে ভরা বিরহের গান/ জনপ্রিয় শিল্পী কুমার বিশ্বজিৎ এর গানের ভিডিও/ সোনালি দিনের বাংলা সিনেমার জনপ্রিয় গান/ জনপ্রিয় শিল্পী সুবির নন্দীর বাংলা ভিডিও গান। জনপ্রিয় শিল্পী রুনা লায়লার বাংলা গান/ জনপ্রিয় বাংলা গান মনির খান/ বুক ভরা বিরহের গান/ জনপ্রিয় শিল্পী আব্দুল জাব্বারের ও গান/ লালন গীতি বাংলা জনপ্রিয় গান। আধুনিক সুপার হিটস সং আসিফ আকবর/ জনপ্রিয় বাংলা গান/ লালন গীতি ভিডিও গান/

अनुवाद लोड हो रहा है...

अतिरिक्त ऐप जानकारी

नवीनतम संस्करण

निवेदन অ্যান্ড্রু কিশোরের শ্রেষ্ঠ গান अपडेट 1.0.0

द्वारा डाली गई

李敏嘉

Android ज़रूरी है

Android 4.1+

अधिक दिखाएं

नवीनतम संस्करण 1.0.0 में नया क्या है

Last updated on Oct 23, 2019

Minor bug fixes and improvements. Install or update to the newest version to check it out!

अधिक दिखाएं

অ্যান্ড্রু কিশোরের শ্রেষ্ঠ গান स्क्रीनशॉट

पिछले 24 घंटों में लोकप्रिय लेख

टिप्पणी लोड हो रहा है...
भाषाओं
खोज हो रही है...
APKPure की सदस्यता लें
सर्वश्रेष्ठ एंड्रॉइड गेम और ऐप्स के शुरुआती रिलीज, समाचार और गाइड तक पहुंचने वाले पहले व्यक्ति बनें।
जी नहीं, धन्यवाद
साइन अप करें
सफलतापूर्वक सब्सक्राइब!
अब आप APKPure की सदस्यता ले रहे हैं।
APKPure की सदस्यता लें
सर्वश्रेष्ठ एंड्रॉइड गेम और ऐप्स के शुरुआती रिलीज, समाचार और गाइड तक पहुंचने वाले पहले व्यक्ति बनें।
जी नहीं, धन्यवाद
साइन अप करें
सफलता!
अब आप हमारे न्यूज़लेटर की सदस्यता ले चुके हैं।